বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

টোল দিয়ে প্রথমবারের মতো পদ্মা সেতু পার হল গাড়ি

টোল দিয়ে প্রথমবারের মতো পদ্মা সেতু পার হল গাড়ি

ডেস্ক রিপোর্ট:
পরীক্ষামূলকভাবে টোল দিয়ে প্রথমবারের মতো পদ্মা সেতু গাড়ি পার হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের কয়েকটি গাড়ি পার হয়।

সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাওয়া প্রান্তের টোলপ্লাজায় টোল দিয়ে প্রকল্পের গাড়িগুলো পদ্মা সেতু পার হয়।

আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। পরদিন ২৬ জুন সকাল থেকে চলবে যানবাহন। এ নিয়ে এখন দেশজুড়ে সাজ সাজ রব। সেতু নিয়ে কৌতুহলী সবাই। ইতোমধ্যে জ্বলেছে লাইট। আজ টোল পরীক্ষা করা হলো।

এ বিষয়ে পদ্মা সেতুর প্রকল্প ব্যবস্থাপক দেওয়ান আব্দুল কাদির বলেন, ‘আমরা প্রকল্পের গাড়ি নিয়ে প্রথমবারের মতো টোল দিয়ে পদ্মা সেতু পার হয়েছি। টোলের নির্ধারিত টাকা পরিশোধ করে প্রকল্পের প্রথম গাড়িটি পার হয়। টোল ব্যবস্থাপনা ঠিক আছে কি-না তা পরীক্ষার জন্য এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

আব্দুল কাদির আরও বলেন, ‘যাচাই-বাছাই করে দেখেছি, সবকিছু ঠিক আছে।’

এর আগে, ১৪ জুন সন্ধ্যায় মাওয়া ও জাজিরা প্রান্তের সব ল্যাম্পপোস্টে একসঙ্গে বাতি প্রজ্বালন করা হয়। সরাসরি বিদ্যুৎ সংযোগের মাধ্যমে পরীক্ষামূলকভাবে সড়কবাতিগুলো জ্বালানো হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech